পাকিস্তানি ক্রিকেটারদের ছবি ‘ব্লার’ করে বিতর্ক ছড়ালেন সৌরভ

স্পোর্টস ডেস্ক

খেলা ১৬ সেপ্টেম্বর ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ৫:২৫

ডান পাশের এই ছবিটি ‘ব্লার’ করেছেন সৌরভ
আগামী শনিবার আরব আমিরাতে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ত্রয়োদশ আসর। টুর্নামেন্টের সার্বিক প্রস্তুতি দেখতে মরুর দেশে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি। আসরের অন্যতম ভেন্যু শারজাহ ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে গিয়েছিলেন সাবেক ভারত অধিনায়ক। যেখানে ১৯৯৮ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি রয়েছে সৌরভের। স্মৃতিবিজড়িত ভেন্যু পরিদর্শনের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তিনি। তারমধ্যে একটি ছবি নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। সৌরভের পোস্ট করা সেই ছবিটির পেছনে ছিল পাকিস্তানি ক্রিকেটারের ছবি। বেশ কয়েকবছর ধরেই নিরপেক্ষ ভেন্যু হিসেবে আরব আমিরাতকে ব্যবহার করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
স্টেডিয়ামে তাই পাকিস্তানি ক্রিকেটারদের ছবি থাকা অস্বাভাবিক নয়। সৌরভ পাকিস্তানি ক্রিকেটারের ছবিটি ‘ব্লার’ বা অস্পষ্ট করে দিয়েছেন।

শারজাহতে বহু ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। আইসিসি ও এসিসির আসরও হয়েছে এই মাঠে। ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ রয়েছে ২০১৩ সালের পর থেকে। দুই দেশের রাজনৈতিক শীতল সম্পর্কের কারণেই মূলত গত সাত বছর ধরে দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয় না ভারত-পাকিস্তান।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. Harun al-Rashid

২০২০-০৯-১৬ ১১:২০:৩৬

ভারতীয় উপ-মহাদেশের আঞ্চলিক রাজনীতিকে এমন পর্যায়ে নিয়ে যাওয়া হয়েছে যে তা ক্রীড়ার মত সুকুমার বৃত্তিকেও আচ্ছন্ন করে ফেলেছে। বড় মানুষরা চাপ নিতে না পেরে নিজেদের খাটো করে ফেলছেন। এমন অভিজ্ঞতা অস্ট্রেলিয়াতে বিশ্বকাপ ট্রপি বিতরনে আমাদেরও হয়েছিল।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাফুফে নির্বাচন

‘পরিবর্তন নয় এগিয়ে নিতে চাই ফুটবলকে’

৩০ সেপ্টেম্বর ২০২০

বন্দি থাকার কষ্টে রাহী

৩০ সেপ্টেম্বর ২০২০

নিউজিল্যান্ড সফরে টাইগারদের খেলতে হবে দুঃস্বপ্নের ক্রাইস্টচার্চেও

৩০ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় হতাশ দেশের ক্রিকেটপ্রেমীরা। এ বছর আর আন্তর্জাতিক সূচি নেই বাংলাদেশের। ...

ছোট পর্দায় আজকের খেলা

৩০ সেপ্টেম্বর ২০২০

আইপিএল ২০২০রাজস্থান-কলকাতা রাত ৮টা(স্টার স্পোর্টস, গাজী টিভি)ফ্রেঞ্চ ওপেনচতুর্থ দিন, বিকাল ৪টা ...



খেলা সর্বাধিক পঠিত