মানুষের জীবন রক্ষায় প্রধানমন্ত্রী প্রাণান্তকর চেষ্টা করে যাচ্ছেন- তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

অনলাইন ২৫ মে ২০২০, সোমবার, ৫:৩০

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণের কথা উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, মানুষের জীবন ও জীবিকা রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণান্তকর চেষ্টা করে যাচ্ছেন।


আজ ঈদের দিন সোমবার রাজধানীতে মন্ত্রীর সরকারি বাসভবনে আয়োজিত জামাত শেষে বলেন, যারা অসহায়, ঈদের আনন্দ উপভোগ করতে পারেন না, তাদের পাশে সামর্থ্যবানদের দাঁড়ানোর মধ্যেই ঈদের সার্থকতা। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, এই অমানিশার অন্ধকার কেটে গিয়ে নতুন সূর্য উদিত হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই দুর্যোগ মোকাবিলা করতে সক্ষম হবো এবং দেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মাসুম

২০২০-০৫-২৫ ১১:০৮:৪৯

সব চেষ্টা প্রধানমন্ত্রী একাই করছেন । আপনারা যারা মন্ত্রী আছেন কী করছেন । মনে হয় আপনাদের কোন কাজ নেই ।

Mohiuddin Palash

২০২০-০৫-২৫ ১৭:৩৩:২৪

উত্তরণের উপায় একটি মানুষকে ঘরে রাখা ১৫ থেকে ২০ দিন, এটা ভ্যাকসিনের টিকার মতো কাজ করবে। এদেশের জন্য রিয়াল ভ্যাকসিন হলো জরুরি অবস্থা ঘোষণা।

Mohiuddin Palash

২০২০-০৫-২৫ ১৭:৩৩:২০

উত্তরণের উপায় একটি মানুষকে ঘরে রাখা ১৫ থেকে ২০ দিন, এটা ভ্যাকসিনের টিকার মতো কাজ করবে। এদেশের জন্য রিয়াল ভ্যাকসিন হলো জরুরি অবস্থা ঘোষণা।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ইউনিলিভারের কাছে নিউট্রিশন ব্র্যান্ডগুলোর শেয়ার লেনদেন সম্পন্ন করলো জিএসকে

৩ জুলাই ২০২০

জিএসকে (গ্ল্যাক্সোস্মিথক্লাইন), ইউনিলিভার-এর কাছে গ্ল্যাক্সোস্মিথক্লাইন বাংলাদেশ লিমিটেড-এর ৮২% শেয়ারহোল্ডিংয়ের পাশাপাশি হরলিকস, বুস্ট এবং গ্ল্যাক্সোজ ডি ...



অনলাইন সর্বাধিক পঠিত