ছুটি বাড়বে কিনা সে সিদ্ধান্ত বৃহস্পতিবার

অনলাইন ডেস্ক

অনলাইন ২৪ মে ২০২০, রোববার, ৪:৪৬

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে চলছে সাধারণ ছুটি। কয়েকধাপে বৃদ্ধি হয়ে ৩০শে মে পর্যন্ত সবশেষ বৃদ্ধি পেয়েছে। এই ছুটি শুরু হয় ২৬শে মার্চ।
এখন এই ছুটি বাড়ছে কীনা সেই সিদ্ধান্ত জানা যাবে বৃহস্পতিবার বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। এছাড়া আজ সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশ্যে দেয়া ভাষণেও ছুটির বিষয়ে দিক-নির্দেশনা আসতে পারে বলে জানান প্রতিমন্ত্রী।

ফরহাদ হোসেন বলেন, ক্ষুধায় যাতে কেউ কষ্ট না পায়, সবাই যেন খাদ্য সংস্থান করে খেতে পারে, কর্মকাণ্ড করতে পারে; আমরা ভবিষ্যতকে অনিশ্চিত করবো না। ঝড় একটার পর একটা আসবে, বিভিন্ন দুর্যোগ আমাদেরই মোকাবেলা করতে এগোতে হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mahbub

২০২০-০৫-২৫ ১০:১৪:২৬

The attitude of the Government is to withdraw the lockdown but Government fails to implement it effectively, so they raised a slogan " Jibon na proyojon - Sidhanto Apner" There is no planning or policy. We may tell like Mr. Abul Mal Abdul Muhit " All are rubish"

Mohiuddin Palash

২০২০-০৫-২৫ ১৭:৩৬:২৫

উত্তরণের উপায় একটি মানুষকে ঘরে রাখা ১৫ থেকে ২০ দিন, এটা ভ্যাকসিনের টিকার মতো কাজ করবে। এদেশের জন্য রিয়াল ভ্যাকসিন হলো জরুরি অবস্থা ঘোষণা।

Mohiuddin Palash

২০২০-০৫-২৫ ১৭:৩৬:১৫

উত্তরণের উপায় একটি মানুষকে ঘরে রাখা ১৫ থেকে ২০ দিন, এটা ভ্যাকসিনের টিকার মতো কাজ করবে। এদেশের জন্য রিয়াল ভ্যাকসিন হলো জরুরি অবস্থা ঘোষণা।

ওমর ফারুক

২০২০-০৫-২৪ ১১:২৩:০০

করোনা আক্রান্ত হওয়া মাত্র ছুটি ও সামাজিকতা রক্ষা করার কর্মসূচি দিলে ও লক ডাইনের মতো পরিস্থিতি করলে এমনভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়তোনা। কিন্তু সরকার মুজিব বর্ষ নামের অনুষ্ঠানকে প্রাধান্য দিয়ে ২৬ মার্চ থেকে সঠিক কর্মসূচি নিয়ে ভুল করে ফেলেছেন। মানুষের জীবনের চেয়ে অনুষ্ঠানকে প্রাধান্য দেয়া উচিত হয়নি। অথচ অনুষ্ঠান করা যায়নি।

A S Dilshad Ahmed

২০২০-০৫-২৪ ০৮:৪৩:১৮

আর কতবার ভুল করে শিক্ষা নিবেন । কথায় আছে যার হয় না নয়ে তার নব্বই তেও হয় না । বহু সুযোগ হাতছাড়া করেছেন এখন আর কি লাভ ।

xyz

২০২০-০৫-২৪ ০৪:৪৩:৪৮

ei tab ta utie dea uchit

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত