উসেইন বোল্টকে কি ছবি পাঠিয়েছিলেন বৃটিশ যুবতী!

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন ২৪ মে ২০২০, রোববার | সর্বশেষ আপডেট: ৪:৫১

তিনবারের অলিম্পিক স্প্রিন্টার চ্যাম্পিয়ন উসেইন বোল্ট। তার বিরুদ্ধে গুরুত্বর অভিযোগ এনেছেন বৃটিশ যুবতী মডেল শারি হ্যালিডে (২২)। বলেছেন, গত গ্রীষ্মে এক নাইটক্লাবে তাদের সাক্ষাত হয়। এরপর চটুল টেক্সট ম্যাসেজ বিনিময় হয় তাদের মধ্যে। এ সময়ে শারি হ্যালিডের কাছে তার অন্তর্বাস পরা রগরগে ছবি চেয়ে বসেন উসেইন বোল্ট। এমন দাবির প্রেক্ষিতে ছবি পাঠিয়েও দেন শারি হ্যালিডে। তাতে উত্তেজনাকর মন্তব্য করেন বোল্ট। শারি হ্যালিডে এসব কথা বলেছেন বৃটেনের দ্য সান পত্রিকাকে।
তিনি বলেছেন, উসেইন বোল্টের পার্টনার, প্রেমিকা কাসি বেনেট প্রথম সন্তান প্রসব করেন। কিন্তু বোল্টের যে প্রেমিকা আছে তা জানতেন না তিনি। ওই সন্তান প্রসবের কয়েকদিন আগেই উসেইন বোল্ট তার কাছে রগরগে ছবি চান।

উসেইন বোল্টের সঙ্গে শারি’র অনেক কথোপকথন হয়েছে। তা সত্ত্বেও তার দাবি উসেইন বোল্ট কখনো তার ৬ বছরের পার্টনার কাসি বেনেটের বিষয়ে তাকে জানান নি। বিষয়টি শারি তখনই প্রথম জানতে পারেন, যখন গত সপ্তাহের রোববার কাসি বেনেট প্রথম কন্যা সন্তানের জন্ম দেন। আর সেই ঘোষণা দেন জামাইকার প্রধানমন্ত্রী।
উল্লেখ্য, উসেইন বোল্ট এবং কাসি বেনেট গত জানুয়ারিতে প্রকাশ্যে জানিয়ে দেন তারা সন্তানের জনক জননী হতে যাচ্ছেন। এ সময় উসেইন বোল্ট একটি সমুদ্র সৈকতে তার অন্তঃসত্ত্বা প্রেমিকাকে জড়িয়ে ধরে পোজ দেন। সেই ছবি প্রকাশিত হয় বিশে^র বিভিন্ন মাধ্যমে। এরও এক মাস পরে এই যুগল তাদের ভ্যালেন্টাইনস ডে’র ম্যাসেজ বিনিময় করেন। উসেইন বোল্ট তার প্রেমিকাকে নিয়ে নৈশভোজ করছেন এমন ছবি পোস্ট করেন।
কিন্তু শারি হ্যালিডের অভিযোগ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এসব পোস্টের বিষয়ে তিনি অবহিত ছিলেন না। দ্য সান’কে তিনি বলেছেন, এই লকডাউনের সময়ে তিনি উসেইন বোল্টের কাছাকাছি হওয়ার চেষ্টা করেন। তাকে জানাতে চান যে, তিনি তাকে নিয়েই ভাবছেন। শারি হ্যালিডের অভিযোগ এ সময়ই কোনো এক পর্যায়ে বোল্ট তার কাছে রগরগে ছবি চেয়ে বসেন। তার আহ্বানে সাড়া দেন হ্যালিডে। তিনি অন্তর্বাস পরা দুটি ছবি পাঠিয়ে দেন তাকে। এর জবাবে বোল্ট লিখেছেন, ইউ হট অ্যাজ আই সয়ার। লাভ ইট।
কিন্তু গত সপ্তাহের রোববার জামাইকার প্রধানমন্ত্রী অ্যানড্রু হোলনেস টুইট করেন। তাতে তিনি বলেন, উসেইন বোল্ট এবং কাসি বেনেটের প্রথম সন্তানের আগমনে তাদেরকে অভিনন্দন জানাই। তবে ওই শিশুটির নাম ও অন্যান্য তথ্যের বিস্তারিত বলা হয় নি। বৃটিশ ওই মডেলের অভিযোগের জবাব এখনও আসে নি উসেইন বোল্টের তরফ থেকে।

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর



বিশ্বজমিন সর্বাধিক পঠিত