ছিনতাইয়ের অভিযোগে সিলেটে ছাত্রলীগের দুই নেতা আটক

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে

অনলাইন ২০ মে ২০২০, বুধবার, ৪:৫৪ | সর্বশেষ আপডেট: ১১:৩৪

সিলেটে একজন নারীর ২০ হাজার টাকা ও চেকবই ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগের দুই নেতাকে আটক করেছে পুলিশ। এরা হলো- সিলেট জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন ডায়মন্ড ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী। গত মঙ্গলবার রাতে কতোয়ালি থানা পুলিশ তাদেরকে আটক করে। আটক দুইজনের বিরুদ্ধেই সন্ত্রাস, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
সিলেট মহানগর পুলিশের কতোয়ালি থানার ওসি মো. সেলিম মিয়া জানান, গত সোমবার নগরীর মিরবক্সটুলা এলাকায় একজন নারীর ২০ হাজার টাকা ও চেকবই ছিনতাই হয়। এ ঘটনায় ওই নারী কতোয়ালি থানায় জিডি করেন। এরপর পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে ছিনতাইকারীদের চিহ্নিত করে আটকের অভিযানে নামে। ছিনতাই ঘটনায় জড়িত সন্দেহে গত মঙ্গলবার রাতে নগরীর চৌকিদেখি এলাকা থেকে জয়নাল আবেদিন ডায়মন্ডকে আটক করা হয়।
তাকে আটকের খবর পেয়ে রাত ১টার দিকে তাকে ছাড়িয়ে নেওয়ার তদবির করতে কতোয়ালি থানায় আসেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী। ছিনতাইয়ের ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ তাকেও আটক করে এবং তার শরীর তল্লাশি করে ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করে।
ওসি আরো জানান, ডায়মন্ড ও সারোয়ারকে বুধবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ছাত্রলীগসূত্র জানায়, আটক ডায়মন্ড ও সারোয়ার সিলেটের বহুল আলোচিত টিলাগড়কেন্দ্রীক  ছাত্রলীগের আজাদ গ্রুপের অন্যতম নেতা। হত্যা, ছিনতাই, চাঁদাবাজি, সন্ত্রাসের বিভিন্ন অভিযোগ রয়েছে এই গ্রুপের নামে। সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের শেল্টারে চলে এই গ্রুপের কর্মকাণ্ড।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mohammed Jabbar

২০২০-০৫-২০ ১৭:৪০:১৯

Congratulations to our Police. They must be punished properly. They are destroying a famous Institution of Student League.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ঈশ্বরগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

৩০ মে ২০২০

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুকুরে গোসল করতে নেমে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে পুকুরের পানিতে ভেসে ...



অনলাইন সর্বাধিক পঠিত