সাংবাদিকদের মাঝে বিএনপির স্যানিটাইজার বিতরন

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৫ মার্চ ২০২০, বুধবার, ৮:৪৩

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির নিউজ কাভার করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে আসা সাংবাদিকদের গ্লাফস, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইটার দেওয়া হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এসব উপকরণ দেন। তিনি বলেন, করোনা পরিস্থিতি থেকে আমরা সকলে যাতে নিরাপদ থাকতে পারি সেজন্য চেয়ারপারসনের পক্ষ থেকে আমি এসব উপকরণ দিয়েছি। তিনি বলেন, শুধু এখানেই আজ নয়, গতকাল রাত থেকে এখানে আসা সাংবাদিকদের মাঝে বিতরণ করা হচ্ছে।করোনা পরিস্থিতিতে আমি আরো এক সপ্তাহ আগে থেকে সাংবাদিকদের দিয়ে আসছি।যেখানে যে সাংবাদিক ভাইয়ের সাথে দেখা হচ্ছে জানতে চাচ্ছি, তাদের এসব উপকরন আছে কিনা, তারপর আমি এসব উপকরণ দিচ্ছি। তিনি আরো বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তারা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য কাজ করছে। তাই তাদের নিরাপত্তা আগে প্রয়োজন। সেই কথাটি মাথায় রেখে ম্যাডামের পক্ষে আমি এই উপকরণ গুলো দিয়েছি।
তার এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাংবাদিকরা।বলেছেন উদ্যোগটি প্রশংসনীয়। রাইজিংবিডির সাংবাদিক আরিফ সাওন ও মানবজমিনের শাহনেওয়াজ বাবলু বলেন, উদ্যোগটি প্রশংসার দাবিদার। গত মঙ্গলবার রাতে বিএসএমএমইউতে যখন দেখা হয়,তখন তিনি আমাদের কাছে প্রথমে জানতে চান, এসব উপকরণ আছে কিনা।পরে তিনি রাতে বাসায় ফেরার সময় আমাদের এসব উপকরন দেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

আবুল কাসেম

২০২০-০৩-২৬ ০২:০৭:৫০

বিশেষ স্থানে বিশেষ সময়ে কিছু উপকরণ দিয়ে দায়িত্ব শেষ করবেন না। বড় পরিসরে গরীব মানুষের কথা ভেবে সময়োপযোগী পদক্ষেপ নিন।

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

তিতাস নদী থেকে মাঝির লাশ উদ্ধার

৭ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজের দুইদিন পর আব্দুল হামিদ (২৫) নামের এক নৌকার ...

স্বাস্থ্যখাতে বরাদ্দ বাড়ানোর সুপারিশ সানেমের

৭ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট সংকট মোাবিলায় দুবছর মেয়াদী বিশেষ পরিকল্পনা নেয়ার পরামর্শ দিয়েছে দক্ষিণ এশিয়ার ...

রামগতিতে একজনের মৃত্যু, ১৬ পরিবার লকডাউন

৭ এপ্রিল ২০২০

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় এক ব্যক্তির (৫৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃত ব্যক্তির বাড়িসহ তিন বাড়ির ...



অনলাইন সর্বাধিক পঠিত