মুন্সীগঞ্জে দুটি দোকানে জরিমানা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে

বাংলারজমিন ২৫ মার্চ ২০২০, বুধবার

মুন্সীগঞ্জ বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বেশী রাখার কারণে দুটি দোকানের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ শহর বাজারে এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ উল সাবেরিন। অভিযানকালে বেশী দামে চাল বিক্রির অপরাধে বিপাশা স্টোরকে নগদ ৫ হাজার টাকা জরিমান করা হয়। অন্যদিকে বেশী দামে মুরগি বিক্রির অভিযোগে মদিনা পোল্ট্রি হাউজকে নগদ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সাংবাদিক-চিকিৎসকদের গ্লাভস ও মাস্ক বিতরণ
করোনা ভাইরাস প্রতিরোধে মুন্সীগঞ্জে সাংবাদিক ও চিকিৎসকদের মাঝে হেন্ডগ্লাভস ও মাস্ক বিতরণ করেছে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) মুন্সীগঞ্জ শাখা। মঙ্গলবার বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবে ও জেনারেল হাসপাতালে এ সব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএমএর সভাপতি ডা. আক্তার হোসেন বাপ্পি, সাংগঠনিক সম্পাদক ডা. মো. জুবায়ের হোসেন, গ্রন্থনা সম্পাদক ডা. আসাদুজ্জামান সাগর, জেলা স্বাচিপের যুগ্ম সম্পাদক ডা. প্রণয় মান্না দাস, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, বর্তমান সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা, কার্যকরী সদস্য মঈনউদ্দিন সুমন প্রমুখ।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

সীতাকুণ্ডে লরির ধাক্কায় এম্বুলেন্সে থাকা নবজাতক নিহত

২৯ মার্চ ২০২০

চট্টগ্রাম জেলার সীতাকুন্ডের মাদামবিবিরহাট এলাকায় এম্বুলেন্সকে লরির ধাক্কায় এক নবজাতক শিশু নিহত হয়েছে। এঘটনায় আহত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত