সব ধরণের ট্রেন চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ২:৩১ | সর্বশেষ আপডেট: ৯:১৩

আজ থেকে অনির্দিষ্টকালের জন্য যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধের ঘোষণা দিয়েছেন রেলপথমন্ত্রী নুরুল ইসলাম। তিনি বলেন, এখন থেকেই এই সিদ্ধান্ত কার্যকর হবে।  তবে মালবাহী ট্রেন চলাচল করবে। এক সংবাদ সম্মেলনে রেলপথমন্ত্রী এই ঘোষণা দেন।
এর আগে দুপুর ১২টার দিকে আগামী বৃহস্পতিবার থেকে সব ধরনের যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধের সিদ্ধান্ত নিয়েছিল কর্তৃপক্ষ। গত রাত থেকে তাৎক্ষণিক সিদ্ধান্তে মেইল ও লোকাল ট্রেনের চলাচল বন্ধ করা হয়। তবে ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-জয়দেবপুর পথে কিছু লোকাল ও কমিউটার ট্রেন চালু ছিল। আজ দুপুরে রেলভবনে রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম, মন্ত্রণালয়ের সচিব মোফাজ্জেল হোসেন, রেলের মহাপরিচালক মো. শামসুজ্জামান ও অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) মো. মিয়াজাহানসহ শীর্ষ কর্মকর্তারা বৈঠক করে ২৬শে মার্চ থেকে সব যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিলেন।
রেলের মহাপরিচালক শামসুুজ্জামান এসব সিদ্ধান্ত নেয়ার কথা নিশ্চিত করে বলেন, আন্তনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি তারা আগেই বন্ধ রেখেছেন। এরপরও কেউ অনলাইনে বা অনেক আগে অগ্রিম টিকিট কেটে রাখলে তা আইন অনুযায়ী ফেরত দেয়া হবে।।

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

বোয়ালমারীতে পুলিশের উপর হামলা

৪ এপ্রিল ২০২০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া বাজারে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে দোকান খোলা রাখে ব্যবসায়িরা। ...

মীরসরাইয়ে আগুনে ১০ বসতঘর ছাই

৪ এপ্রিল ২০২০

মীরসরাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (৪এপ্রিল) দিবাগত রাত ৩টায় ...

রাস্তায় লাশ আর লাশ

৪ এপ্রিল ২০২০

মনুষ্যত্বের মৃত্যু

৪ এপ্রিল ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত



মধ্যে রাতে ফার্মেসীতে ডাকাতি

ভিডিও ফুটেজ ঘিরে তদন্ত