উন্নয়নের প্রতিশ্রুতি আতিকের

স্টাফ রিপোর্টার

প্রথম পাতা ১৮ জানুয়ারি ২০২০, শনিবার | সর্বশেষ আপডেট: ১:২১

মেয়র নির্বাচিত হলে সংশ্লিষ্ট সবাইকে জবাবদিহিতার আওতায় এনে একটি জবাবদিহিমূলক সিটি করপোরেশন গড়তে চান আতিকুল ইসলাম। সেজন্য প্রতিটি ওয়ার্ডে প্রতি মাসে সবাইকে নিয়ে টাউন হল মিটিং করবেন তিনি। যে মিটিংয়ে কাউন্সিলরসহ এলাকার জনগণ উপস্থিত থাকবেন। তিনি বলেন, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমি কথা দিতে চাই, মেয়র, কাউন্সিলরসহ সংশ্লিষ্ট সবাইকে জবাবদিহিতার আওতায় আনবো।

শুক্রবার রাজধানীর মানিকদি, কালীবাড়ি, বাউনিয়া এলাকায় অষ্টম দিনের প্রচারণায় নেমে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে (ডিএনসিসি) মেয়র প্রার্থী এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, এলাকার কোন কোন সমস্যা সমাধান হয়নি, এলাকার উন্নয়নে আর কী কী করা বাকি আছে, কোন কাজ আগে করতে হবে, এসব সমস্যা চিহ্নিত এবং তার সমাধানের উদ্যোগ নেয়া হবে টাউন হল মিটিংয়ে। যার মাধ্যমে জনগণের কাছে আমাদের সবার জবাবদিহিতা থাকবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, যেখানে ২০ ফিট রাস্তা আছে সেটিকে অন্তত ৬০ ফিট করতে হবে। আপনারা এ এলাকায় সুয়ারেজ লাইনসহ প্রশস্ত রাস্তা চেয়েছেন।
ইনশাআল্লাহ আমি দায়িত্ব নিলে আগামী ছয় মাসের মধ্যে এখানে প্রশস্ত রাস্তা হবে। সুয়ারেজ লাইন থাকবে, বাতি থাকবে। বিগত নয় মাস ধরে এ কাজ শুরু করেছি আমরা। সেই কাজ অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিতে হবে।

আওয়ামী লীগ মনোনীত এ মেয়র প্রার্থী বলেন, নৌকার কোনো ‘ব্যাক গিয়ার’ নেই, নৌকার আছে শুধু ‘ফ্রন্ট গিয়ার’। আর এই ফ্রন্ট গিয়ার মানে শুধু উন্নয়নের গিয়ার। ৯ মাস দায়িত্ব পালনকালে আমরা নানা সমস্যা চিহ্নিত করেছি, সেসব সমস্যা সমাধানে পরিকল্পনাও গ্রহণ করা হয়েছে। ৩০শে জানুয়ারি আপনারা যদি আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে ফুটপাত, এলইডি লাইট, ড্রেনেজ, রাস্তাসহ আধুনিক পরিকল্পিত বাসযোগ্য ঢাকা গড়ার কাজ আগামী ৬ মাসের মধ্যে শুরু করবো ইনশাআল্লাহ।

শুক্রবার কালিবাড়ি (বালুঘাট) বাউনিয়া মোড় থেকে প্রচারণা শুরু করে মানিকদি, মাটিকাটা, লালসরাই এলাকায় এবং দুপুরের পর ভাষানটেক, বাইগারটেক, আলব্দীটেক, বারনকোট, দামালকোট ও বিআরবি কলোনি এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চান আতিকুল ইসলাম।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন



প্রথম পাতা অন্যান্য খবর

কাদের-ফখরুলের টেলিকথনে যা ছিল

২৩ ফেব্রুয়ারি ২০২০

মশার উৎপাত নগরজুড়ে

২৩ ফেব্রুয়ারি ২০২০

করোনার প্রভাব

দাম বেড়েছে চিকিৎসা যন্ত্রপাতির

২৩ ফেব্রুয়ারি ২০২০

করোনা

২৩ ফেব্রুয়ারি ২০২০

২৭ দেশে করোনা, উদ্বিগ্ন হু

২৩ ফেব্রুয়ারি ২০২০

কাহিল মধ্যবিত্ত

২২ ফেব্রুয়ারি ২০২০

চীনা পণ্যের দাম নিয়ে খামখেয়ালি

২২ ফেব্রুয়ারি ২০২০

বুয়েট, চবির পথেই কি হাঁটবে ঢাবি

২২ ফেব্রুয়ারি ২০২০



প্রথম পাতা সর্বাধিক পঠিত