সীমান্ত এলাকার লজ থেকে বাংলাদেশি নারীর লাশ উদ্ধার

কলকাতা প্রতিনিধি

ভারত ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার

ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী উত্তর ২৪ পরগণা জেলার বনগাঁর একটি লজ থেকে এক বাংলাদেশি নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম আশমা বেগম। বাড়ি যশোর জেলায়। লজের রেজিষ্ট্রার থেকে এই ঠিকানা পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। তার স্বামী পলাতক রয়েছেন।

লজের এক কর্মচারী জানিয়েছেন, মোহাম্মদ আব্দুল কাশেম নামে এক বাংলাদেশি তার স্ত্রী এবং আরেক নারী আত্মীয়াকে নিয়ে লজে উঠেছিলেন। এর আগেও তারা কয়েকবার এই লজে থেকেছেন। বুধবার রাতে একটি ঘরে আসমার স্বামী কাশেম এবং অন্য ঘরে আসমা ও তার মাসি মানোয়ারা বেগম ছিলেন। বৃহস্পতিবার সকালের হোটেলে কর্মচারী গিয়ে কাশেমের ঘরটি বাইরে থেকে তালাবদ্ধ দেখেন।
তিনি জানালা দিয়ে উকি দিতেই একটি লাশ দেখতে পান। পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে ঘর ভেঙ্গে আসমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

এ ঘটনায় পুলিশ পাশের ঘরে থাকা মানোয়ারাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তবে কাশেম ঘটনার পর থেকে পলাতক। তার খোঁজে সীমান্তে এলাকাজুড়ে নজরদারি চালু করেছে পুলিশ।
জানা গেছে, লজের খাতায় তিন বাংলাদেশি যে সব তথ্য লিপিবদ্ধ করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি মানোয়ারাকে জিজ্ঞাসাবাদ করে তারা কেন ভারতে এসেছিলেন, কোথায় কোথায় গিয়েছিলেন, কার কার সঙ্গে দেখা করেছিলেন তা জানার চেষ্টা চলছে।   

আপনার মতামত দিন



ভারত অন্যান্য খবর

পশ্চিমবঙ্গে মাতৃভাষা দিবস সাড়ম্বরে পালিত

২৩ ফেব্রুয়ারি ২০২০

 ভারতের পশ্চিমবঙ্গে বাংলাদেশের সঙ্গেই অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সাড়ম্বরে পালিত হয়েছে। পশ্চিমবঙ্গ ছাড়া ত্রিপুরা, ...

গান স্যালুটে শেষ বিদায়

অভিনেতা তাপস পালের মৃত্যুর জন্য বিজেপি দায়ী: মমতা

২০ ফেব্রুয়ারি ২০২০



ভারত সর্বাধিক পঠিত