রোহিঙ্গা ক্যাম্পে ‘ডাকাতদলের গোলাগুলি’তে একজন নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

অনলাইন ৮ ডিসেম্বর ২০১৯, রোববার, ৮:৫৪ | সর্বশেষ আপডেট: ৫:২৮

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে দু’দল ডাকাতের মধ্যে ‘গোলাগুলি’তে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। শনিবার রাত ৯টার দিকে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহত ব্যক্তিরা হচ্ছেন, এইচ ব্লকের এমআরসি নং-০৪৪০৮, ৬২৭নং শেডের ৮নং রুমের বাসিন্দা হাফেজ আহমদের পুত্র মো. রশিদ (১৩) এবং এমআরসি নং-৪৬০৪৩, ৬৭৭নং শেডের ১নং রোমের বাসিন্দা মৃত ছৈয়দ হোছন প্রকাশ লাল বুইজ্জার পুত্র শামসুল আমিন (৩২)।

জানা যায়, রোহিঙ্গা ক্যাম্পে ‘গোলাগুলি’র খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে মৃত দেখতে পায় এবং  মো. রশিদ ও শামসুল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থলে যাওয়া টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) রাকিবুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর গুলিবিদ্ধ একটি লাশ ও গুলিবিদ্ধ হওয়া আহত ২ জনকে উদ্ধার করা হয়েছে।
আহতদের উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে এবং ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে লুকিয়ে থাকা রোহিঙ্গা  ডাকাতরা দিনের পর দিন বেপরোয়া হয়ে ওঠেছে। এতে অত্র এলাকার সাধারণ মানুষগুলোর দিন কাটছে ভয়ে আর আতঙ্কে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সৌদি আরবে ধরপাকড় চলছেই

১৬ দিনে ফিরেছেন ১৬১০ বাংলাদেশি

১৭ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত