চট্টগ্রামে আওয়ামী লীগের দু’পক্ষের চেয়ার ছোড়াছুড়ি, মারামারি

অনলাইন ডেস্ক

অনলাইন ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ১১:৫৭

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে দুই নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় উভয়পক্ষ একে অপরের দিকে চেয়ার ছুঁড়ে মারে। আজ সকাল ১০টার দিকে নগরীর লালদীঘির মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন। এ উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে আসতে শুরু করে নেতাকর্মীরা। অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব শুরুর আগেই উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি গিয়াস উদ্দীনের অনুসারী নেতাকর্মীরা মাঠে অবস্থান নেন। সকাল ১০টার দিকে মিছিল নিয়ে মাঠে প্রবেশ করে সাধারণ সম্পাদক পদপ্রাথী আতাউর রহমানের অনুসারীরা। এ সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

প্রথমে চেয়ার ছোঁড়াছুড়ি ও পরে মারামারিতে জড়িয়ে পড়েন দুই পক্ষের নেতাকর্মীরা। এ সময় মঞ্চ থেকে জ্যেষ্ঠ নেতারা বারবার নেতাকর্মীদের শান্ত থাকার অনুরোধ করেন।
১৫ থেকে ২০ মিনিট সংঘর্ষ চলার পর পুলিশ মাঠে ঢুকে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এ সময় সম্মেলনস্থলে উত্তেজনা দেখা দিলেও পরে পরিস্থিতি স্বাভাবিক হয় ও আনুষ্ঠানিকতা শুরু হয়।

সম্মেলনের উদ্বোধনী অধিবেশনের প্রধান অতিথি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভাপতিত্ব করছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি। পরিচালনা করছেন সাধারণ সম্পাদক চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সৌদি আরবে ধরপাকড় চলছেই

১৬ দিনে ফিরেছেন ১৬১০ বাংলাদেশি

১৭ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত