ফের এজলাসে প্রধান বিচারপতি, হট্টগোল

স্টাফ রিপোর্টার

অনলাইন ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১২:০৩ | সর্বশেষ আপডেট: ৩:০১

ফের এজলাসে প্রবেশ করেছেন প্রধান বিচারপতির নেতৃত্বাধীন ৬ বিচারপতির আপিল বেঞ্চ। সকাল ১১টা ৪৫ মিনিটে তারা এজলাসে প্রবেশ করেন। পরে আওয়ামীপন্থি আইনজীবীরাও এজলাসে প্রবেশ করলে আবারও তুমুল হট্টগোল শুরু হয়।

এর আগে খালেদা জিয়ার জামিন শুনানি পেছানোয় হট্টগোল শুরু হলে সকাল ১০টার দিকে দিকে এজলাস ত্যাগ করেন তারা।

দ্বিতীয় বার এজলাসে প্রবেশ করার পর বিএনপিপন্থি আইনজীবীদের পক্ষে ব্যারিস্টার খন্দকার মাহবুব হোসেন বলেন, আমরা মানবিক দিক থেকে বেগম জিয়ার জামিন চাই। তিনি অসুস্থ্য। তার চিকিৎসা দরকার। মাহবুব হোসেন আদালতকে বলেন, প্রয়োজনে এখনই রিপোর্ট আনতে কল করেন।


তার এ কথার জবাবে প্রধান বিচারপতি বলেন, ইতিমধ্যে এই শুনানির অর্ডার হয়ে গেছে। এখন আর শুনবো না। আগামী বৃহস্পতিবার শুনবো আপনাদের কথা।

এ সময় বিএনপিপন্থি আইনজীবীরা হই চই শুরু করেন। বলেন, ওই ওয়ান্ট জাস্টিস। প্রধান বিচারপতি তাদের কথা না শোনায় সিনিয়র আইনজীবীরা এজলাস থেকে বের হয়ে যেতে চান। এ সময় জুনিয়র আইনজীবীরা তাদের বাধা দেন। তারা সেখানেই অবস্থানের ঘোষণা দেন।

পরে ব্যারিস্টার ফজলে নূর তাপসের নেতৃত্বে আওয়ামী লীগপন্থি আইনজীবীরা এজলাসে প্রবেশ করেন। দু’পক্ষের আইনজীবীদের মধ্যে বাকবিতন্ডা ও তুমুল হট্টগোল শুরু হয়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

power

২০১৯-১২-০৫ ০৫:৪০:০৭

hi re amar desh. ei sob scene er jony ki shadhinota? desher 12 ta beje gece. kono upai ace ki reset korar? karon power switch e problem

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

রায়ে রোহিঙ্গাদের বৈশ্বিক স্বীকৃতি

প্রত্যাবাসনের পরিবেশ সৃষ্টির চাপে পড়বে মিয়ানমার: ঢাকা

২৪ জানুয়ারি ২০২০

দুই ফোনের দাম কমালো ভিভো

২৩ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত



আইনজীবী ইন্দিরার সমালোচনায় কঙ্গনা

ওই মহিলাকে চার দিন ধর্ষকদের সঙ্গে জেলে রাখা উচিত