টেস্ট ম্যাচ দেখতে প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণ

কূটনৈতিক রিপোর্টার

অনলাইন ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৩:৪১

ভারতে অনুষ্ঠেয় দিবা-রাত্রি টেস্ট ম্যাচ দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরকারি সফরের আনুষ্ঠানিক আমন্ত্রণ জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র   মোদি। বুধবার নরেন্দ্র মোদি শেখ হাসিনাকে টেস্টের প্রথম দিনের খেলা দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। আগামী ২২শে নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনে এ ম্যাচ অনুষ্ঠিত হবে। এ সময় সেখানে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত থাকতে পারেন বলে আশা করা হচ্ছে।

মন্ত্রী জানান, টাইগারদের সঙ্গে ভারতের ম্যাচটি দেখতে ২২শে নভেম্বর সকালে প্রধানমন্ত্রী কলকাতায় যাবেন কয়েক ঘণ্টার জন্য। তিনি রাতেই ঢাকা ফিরবেন। প্রধানমন্ত্রীর সফরের দিনে কলকতায় ভারতের প্রধানমন্ত্রী মোদি থাকছেন কি-না? জানতে চাইলে পররাষ্ট্র মন্ত্রী বলেন- না, শ্রী নরেন্দ্র মোদি থাকতে পারছেন না। ওইদিনে তার দিল্লিতে প্রি-এনগেইজম্যান্ট রয়েছে। চিঠিতে তিনি এটি জানিয়েছেন।
 

উল্লেখ্য, এর আগে একই ম্যাচ দেখতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন  দেশটির ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।



আপনার মতামত দিন

অনলাইন -এর সর্বাধিক পঠিত