রংপুর এক্সপ্রেসের বগি লাইনচ্যুত, আগুন

অনলাইন ডেস্ক

অনলাইন ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৩:২৩ | সর্বশেষ আপডেট: ৩:৩৪

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে আগুন ধরে গেছে। আজ দুপুরে উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে এখনো কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল হামিম এ তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

স্থানীয় সূত্রে জানা, উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের কাছে রংপুর এক্সপ্রেস ট্রেনের পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে এসিসহ দু’টি বগিতে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস। তবে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।
এ দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

এর আগে সোমবার রাত পৌনে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ  রেলওয়ে স্টেশনে তূর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে ১৬ জন নিহত এবং শতাধিক আহত হন।



পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

সুষমা

২০১৯-১১-১৪ ০৬:০৭:৩০

এই সব আবার বিধাতার নীরব শাস্তির দৃশ্যমান আলামত নয়তো???যা শুরু হয়ে গেছে!!!

রিপন

২০১৯-১১-১৪ ১৮:১৮:৫৯

দুর্ঘট দুর্ভাগ্য মিথ্যে বাঁদীর পিছু ছাড়ে না। কর্মফল! মাদার গাছে বড়ই ফলে না। দলীয় কোটা আর ঘুষের ঘুষোঘুষি কোটায় নিয়াগপ্রাপ্ত জনবল দিয়ে এরচে' অধিকতর ভালো কোন পারফরমেন্স ফলবে না।

মোঃরবিউলহোসাইন

২০১৯-১১-১৪ ০৩:৪৯:০৫

রেল মন্ত্রীর পদতেগের দাবি জানাচ্ছি

ahammad

২০১৯-১১-১৪ ০৩:২৮:০৭

বাংলাদেশ রেলওয়ের কর্মকর্তা কর্মচারীদের গাপেলতির কারনে একের পর এক দূঘটনা ঘটতেছে,মানুষ মারা যাচ্ছে, দেশের সম্পদ ধ্বংস হচ্ছে, এর প্রতিকার হবে কবে ?? এই দূরবস্হার লাগাম টেনে ধরা কখনো হবে কি ?? সারাবিশ্বে ট্রেন ভ্রমন নিরাপদ। অথচ আমাদের দেশে এমন কোন দিন বা সপ্তাহ বাকি নাই যে ট্রেন দূর্গটনা ঘটে না । আর কত হাহাকার সুনতে হবে ? আর কত সন্তান মাতাপিতা,আর মতাপিতা সন্তান,স্বামী স্ত্রী বা স্ত্রীস্বামী হারালে সরকারের টনক নড়বে ?? এই দূস্কৃতি কারীদের লাগাম টেনে ধরবে ?? নাকি শুধু মুখ ভরা ঝুরি ঝুরি বুলি সুনিয়ে দায় সারবেন ?? দেশের জ্ঞানী গুনী বিবেক বান ও খমতাবান দের কাছে জনগনের প্রশ্ন ?????

আপনার মতামত দিন

অনলাইন -এর সর্বাধিক পঠিত