বস্তা খুলতেই মিললো নিখোঁজ শিশুর লাশ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১২:০৪
রাজধানীর গুলিস্তান থেকে বস্তাবন্দি এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পাঁচ বছর বয়সী শিশুটির নাম সানি। রোববার দিবাগত রাতে গুলিস্তানের অলিম্পিক ভবন সংলগ্ন মোড় থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। পুলিশের ধারনা, শ্বাসরোধ করে হত্যার পর শিশুটিকে সেখানে ফেলে গেছে দুর্বৃত্তরা।

নিহত শিশু সানির মা ঝর্ণা জানান, তারা গুলিস্তান স্টেডিয়াম এলাকায় ফুটপাতে থাকেন। তিন ছেলের মধ্যে মেঝো সানি। তিন বছর বয়সী ছোট ছেলে বাহারও ছয় মাস ধরে নিখোঁজ। সানির বাবা সাগর শেখ একটি মামলায় আট মাস ধরে কারাগারে। ঝর্ণা বলেন, গত শনিবার রাত ৯টার দিকে রুবি নামে এক শিশুর সঙ্গে স্টেডিয়ামের বারান্দায় টিভি দেখছিলো সানি।
এরপর রুবি চলে গেলেও সে ওইখানেই ছিলো। অনেক রাত হয়ে গেলেও সানি না ফেরায় খোঁজ করে তার মা। এসময় শিশু রুবি জানায় যে, এক লোক সানিকে খাবার খাওয়াতে চেয়েছিলো। কিন্তু সানি তখন তার সঙ্গে যায়নি। এরপর রুবি চলে এসেছে। পরে কি হয়েছে সে আর জানে না।
পরে গুলিস্তান, শাহবাগ, হাইকোর্ট সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও সানিকে পাওয়া যায়নি। তাদের অভিযোগ, ওই এলাকার মাদক ব্যাবসায়ী ল্যাংরা রাসেল, পিন্টু, পায়েল, হিরা, টুপি জুয়েল, কালামরা বিভিন্ন সময় তাদের কাছে টাকা দাবি করতো। না দিলে তাদের মারধরও করতো। মাঝেমাঝে হুমকি ধমকিও দিতো। তারা এই হত্যাকাণ্ড ঘটাতে পারে।

এ বিষয়ে পল্টন মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পরে প্লাস্টিকের বস্তায় ভরে ওই জায়গায় তোশক দিয়ে ঢেকে রাখা হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যুদ্ধের দ্বারপ্রান্তে তুরস্ক ও গ্রিস!

‘পুরস্কার নিয়ে আফসোস নেই আমার’

রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১

সমন্বয়হীনতা ও পর্যবেক্ষণের অভাবে বাজারে এমন অবস্থা

মাবিয়ার ইতিহাসের দিনে তিন স্বর্ণ বাংলাদেশের

বন্ধু সৈকত গ্রেপ্তার

তিন বিভাগের মধ্যে সমন্বয়ে গুরুত্বারোপ

ওবায়দুল কাদেরের বিকল্প কে?

দীর্ঘ হচ্ছে দুদকের অনুসন্ধান তালিকা বেশির ভাগই সরকারি কর্মকর্তা-কর্মচারী

রাজধানীর পৃথকস্থানে দু’টি বাসে আগুন

বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি

জটিলতায় আটকে আছে ২ লক্ষাধিক ড্রাইভিং লাইসেন্স

‘আওয়ামী লীগ আমার আবেগ আমার অস্তিত্ব’

সভাপতি এমএ সালাম সম্পাদক আতাউর

রোহিঙ্গাদের অধিকার বিষয়ক অফিস বন্ধের নির্দেশ বাংলাদেশের

সমাধান খুঁজছে সিলেট বিএনপি