জাককানইবিতে ডাচবাংলা ব্যাংক ফাস্ট ট্রাক অফিসের যাত্রা শুরু

শিক্ষাঙ্গন

| ১১ নভেম্বর ২০১৯, সোমবার
জাককানইবি প্রতিনিধি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ডাচ বাংলা ব্যাংকের ফাস্ট ট্রাক শাখা অফিসের উদ্বোধন করা হয়েছে। আজ দুপুর ১২ টায় উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।  এ সময় আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবির,ট্রেজারার জালাল উদ্দিন, অর্থ ও হিসাব অফিসের পরিচালক সোহেল রানা,প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র বিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী, থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ইসমতআরা ভুঁইয়া ইলা,থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের প্রভাষক মাজহারুল হোসেন তোকদার,ডাচ বাংলা ব্যাংক ময়মনসিংহ ব্রাঞ্চের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার আনোয়ার উদ্দিন খান মাহমুদ,এবং জাককানইবি ফাস্ট ট্রাক ব্রাঞ্চে নিযুক্ত সিনিয়র অফিসার হাসানুজ্জামান সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

উদ্ভোধন কালে উপাচার্য বলেন,এই ডাচ বাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাক অফিস ডিজিটাল বাংলাদেশের এক্টা অন্যতম অংশ। দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সুবিধার জন্য এই ডাচ বাংলা ফাস্ট ট্র্যাক অনেক কাজে আসবে বলে জানান তিনি। এসময় ডাচ বাংলা অফিসের উদ্ধর্তন কর্মকর্তাদের ধন্যবাদ জানান তিনি।

ডাচ বাংলা ফাস্ট ট্র্যাক বিশ্ববিদ্যালয় অফিসের সিনিয়র অফিসার হাসানুজ্জামান জানান, এখান থেকে গ্রাহকগন টাকা উত্তোলন,টাকা জমা,টাকা ট্রান্সফার,ফিক্স ডিপোজিট, কারেন্ট একউন্ট ,সেভিংস একাউন্ট,স্টুডেন্ট একাউন্ট, রকেট একাউন্ট তৈরি সহ বিভিন্ন সেবা গ্রহন করতে পাবেন।

তিনি আরও জানান গ্রাহকগন সকাল ৬ টা থেকে রাত ১২ টা পর্যন্ত এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন এবং টাকা জমা,টাকা ট্রান্সফার, একাউন্ট তৈরি সহ গ্রাহকদের বিভিন্ন সেবা প্রদানের জন্য সকাল ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সার্বক্ষনিক একজন কর্মকর্তা নিযুক্ত থাকবেন।

এছাড়াও গ্রাহকগন সেখানে ডাচ বাংলা ব্যাংক সম্পর্কিত যেকোনো ধরনের অভিযোগ প্রদান এবং তথ্য ও পরামর্শ গ্রহন করতে পারবেন ।।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গাম্বিয়াকে সব ধরণের সমর্থন দেবে কানাডা ও নেদারল্যান্ডস

বাংলাদেশকে ছাড়িয়ে যাচ্ছে ভিয়েতনাম

রেকর্ড

সেই ক্যারিশমা তিনি ব্যয় করছেন জেনারেলদের পেছনে

রোহিঙ্গাদের বিচার পাওয়ার আশা থাকছে

বিপণি বিতানে ছাড় দিয়ে বিক্রি বাড়ানোর চেষ্টা

দুর্নীতি মুক্ত হলে দেশ আরো এগিয়ে যেতো

অজয় রায় আর নেই

অনেক পাবলিক বিশ্ববিদ্যালয় দিনে সরকারি, রাতে বেসরকারি

কোনো শিশু ও নারী যেন নির্যাতনের শিকার না হয়

সাড়ে তিন বছরের মধ্যে সর্বনিম্ন লেনদেন

‘উগ্রবাদ দমনে সম্মিলিতভাবে কাজ করতে হবে’

‘দিল্লি সফরে গুরুত্বপূর্ণ সব ইস্যুতেই আলোচনা হবে’

মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট

দুর্নীতির মাধ্যমে অর্থনীতিকে ধ্বংস করা হয়েছে: ফখরুল

বাজি ধরে সড়কে প্রাণ গেল ২ জনের