আবুধাবি টি-টেন লীগ

অনুমতি পেলেন শুধু ফরহাদ রেজা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৯, শনিবার
সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে ‘বাংলা টাইগার্স’ দলে ফরহাদ রেজা ছাড়া আর কোনো বাংলাদেশি খেলোয়াড়কে দেখা যাবে না । এই টুর্নামেন্টে খেলতে কেবল ফরহাদ রেজাকেই অনাপত্তিপত্র (এনওসি) দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জাতীয় দলের খেলা থাকার কারণে তামিম-মুশফিক খেলতে পারবেন না। আর সাকিব আল হাসান নিষেধাজ্ঞায় আছেন। ফ্র্যাঞ্চাইজিটি শুরুতে ফরহাদ রেজা ছাড়াও আরো ৬ জন বাংলাদেশি ক্রিকেটারকে দলে ভেড়ায়। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ফরহাদ রেজা ছাড়া আর কাউকে অনাপত্তিপত্র দেয়নি।
আবুধাবিতে আগামী ১৫ই নভেম্বর টি-টেন টুর্নামেন্টের তৃতীয় আসরের পর্দা উঠবে। একই সময়ে দেশে জাতীয় লীগের খেলাও চলবে। বিসিবি জাতীয় লীগকে গুরুত্ব দিয়ে টি-টেনে সুযোগ পাওয়া সাত ক্রিকেটারের মধ্যে ৬ জনকেই অনাপত্তিপত্র দেয়নি।
তারা হলেন - এনামুল হক বিজয়, মেহেদী হাসান, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, আবু হায়দার রনি ও ইয়াসির আলী রাব্বী। ‘বাংলা টাইগার্স’ ফ্র্যাঞ্চাইজি বাংলাদেশের সাবেক খেলোয়াড় ও বর্তমানে জাতীয় লীগে চট্টগ্রামের সহকারি কোচ আফতাব আহমেদকে প্রধান কোচ হিসেবে নিযুক্ত করেছে। আর দলের ম্যানেজার হিসেবে আছেন আরেক সাবেক বাংলাদেশী ক্রিকেটার নাফিস ইকবাল। আমিরাতের টি-টেন লীগে এবারই প্রথম বাংলাদেশি মালিকানাধীন কোনো ফ্র্যাঞ্চাইজি অংশ নিচ্ছে। আসরের প্রথম সংষ্করণে পাখতুনস দলে হয়ে মাঠ মাতান তামিম ইকবাল। সেবার তামিমের ব্যাট থেকে আসে একটি ঝড়ো ফিফটিও।
বাংলা টাইগার্স স্কোয়াড
থিসেরা পেরেরা (আইকন), কলিন ইনগ্রাম, আন্দ্রে ফ্লেচার, রাইলি রুশো, লিয়াম প্লাঙ্কেট, কায়েস আহমেদ, রবি ফ্রাইলিঙ্ক, ডেভিড ভিসা, হাসান খান, ফরহাদ রেজা, সেহান জয়সুরিয়া, চিরাগ সুরি, আব্দুল হাশেম।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ইডেন টেস্ট নিয়ে যা বললেন দুই ভারতীয় সাংবাদিক (ভিডিও)

জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল

দুর্নীতির মামলায় অভিযুক্ত ইসরাইলের প্রধানমন্ত্রী

কুবির সমাবর্তন ফি কমাতে আইনি নোটিশ

ইসরাইলকে দেয়া যুক্তরাষ্ট্রের সবচেয়ে বড় উপহার

চাঁপাইনবাবগঞ্জে ২২শ ইয়াবাসহ ইউপি সদস্য রঞ্জু আটক

লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতির সময় গণপিটুনিতে নিহত ১

ইডেন টেস্ট দেখতে কলকাতার পথে প্রধানমন্ত্রী

‘নাচের মূলধারার শিল্পীদের উপেক্ষা করা হচ্ছে’

আবরার হত্যা: ২৬ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার

দ্রব্যমূল্যে জেরবার মানুষ

‘তদারকির দুর্বলতায় এমন পরিস্থিতি’

এখনো স্বাভাবিক হয়নি সড়ক

ইডেনে গোলাপি বলের রোমাঞ্চ

লিভ টুগেদার: যা বললেন সেলিম প্রধান

সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি হবে না