ছুটছেন তিশা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৯, শনিবার
দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ২০১৭ সালের সিনেমা ‘হালদা’র জন্য সেরা অভিনেত্রী হিসেবে সম্প্রতি ঘোষণা করা হয়েছে তার নাম। এটি নির্মাণ করেছেন তৌকীর আহমেদ। জাতীয় চলচ্চিত্র পুরস্কারের এ সংবাদে দারুণ উচ্ছ্বসিত বলে জানান এ অভিনেত্রী। এর আগে তিশা ২০১৬ সালের ‘অস্তিত্ব’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিশা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘মায়াবতী’। গেল ১৩ই সেপ্টম্বর এটি মুক্তি পায়। পরিচালনা করেন অরুণ চৌধুরী।
দর্শকমহলে ছবিটি ভালো সাড়া ফেলে। ‘মায়াবতী’র পর এ অভিনেত্রী ছুটছেন নতুন কাজ নিয়ে। এখন তার ব্যস্ততা চলছে ছোট পর্দায়। এরমধ্যে বিজয় দিবস ও নতুন বছরের জন্য দুটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। নাটক দুটির একটি হলো মিজানুর রহমান আরিয়ানের ‘শহর ছেড়ে পরানপুর’। এটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ইয়াশ রোহান। এর আগে এ অভিনেতাকে তিশার বিপরীতে দেখা গেছে ‘মায়াবতী’ চলচ্চিত্রে। এ ছাড়া গেল ৪ঠা নভেম্বর তিশা বিজয় দিবসের জন্য ‘নৈবেদ্য’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করেন। শ্যামল চন্দ্রের লেখা মুক্তিযুদ্ধের গল্প থেকে এর চিত্রনাট্য তৈরি করেছেন মান্নান হীরা। নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন শাব্দিক শাহীন ও সিহানুর রহমান আসিফ। তিশা ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন টাঙ্গাইল-৪ আসনের এমপি সোহেল হাজারী। নাটকে একজন মুক্তিযোদ্ধা কমান্ডারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর বীরাঙ্গনার ভূমিকায় দেখা যাবে তিশাকে। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে তিশা বলেন, চলতি বছর এখন শেষের দিকে। তাই বিজয় দিবস ও আসছে নতুন বছরের নাটকে কাজ করছি। হাতে কয়েকটি নাটক-টেলেছবির স্ক্রিপ্ট আছে। গল্প চরিত্র পছন্দ হলে এ বছর আরো দু’একটি নাটকে কাজ করবো।
গেল কয়েক বছর আমি চলচ্চিত্রের পাশাপাশি গল্প-চরিত্র পছন্দ হলে বিশেষ দিবসের নাটক-টেলিছবিতেই শুধু কাজ করছি। এদিকে তিশা অপেক্ষায় আছেন তার প্রথম প্রযোজিত চলচ্চিত্রের শুটিংয়ের। মোস্তফা সরয়ার ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিটি প্রযোজনা করছেন এ অভিনেত্রী।  তার সঙ্গে সহ-প্রযোজক হিসেবে আছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। প্রযোজনার পাশপাশি তিশা এ ছবিতে অভিনয়ও করবেন বলে জানান। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত দুটি চলচ্চিত্র। এগুলো হলো ‘ইতি, তোমারই ঢাকা এবং ‘শনিবার বিকেল’।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচন শনিবার, মূল প্রতিদ্বন্দ্বিতায় দু’জন

‘ক্ষতিগ্রস্ত যাত্রীদের তামাশার মত করে ক্ষতিপূরণ দেয়া হয়’

কোন ডকুমেন্ট পোড়েনি: পররাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গা নির্যাতনের অভিযোগে সুচির বিরুদ্ধে মামলা

৬৯ বারের মতো পেছালো প্রতিবেদন দাখিলের সময়

বাংলাদেশ এখন অনেকের কাছে বিস্ময়: প্রধানমন্ত্রী

হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়েছেন সরকার প্রধান: রিজভী

নতুন সাক্ষ্য ও দাবি নিয়ে সাদামাটাভাবে শুরু গণশুনানি

পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শায়েস্তাগঞ্জে গাড়িচাপায় শিশু নিহত

অধিনায়কের ব্যাটে ধাক্কা সামলিয়ে লাঞ্চে বাংলাদেশ

বাজেট শাখার ফাইলে শুধুই কালি

জিম্বাবুয়েতে পানির অভাবে দুই শতাধিক হাতির মৃত্যু

পশ্চিমবঙ্গে বাংলাদেশি ব্যবসায়ী অপহরণের তদন্ত শুরু

তফসিলি জাতি ও জনজাতি ভোটের উপর নির্ভর করছে মমতার ভাগ্য

পশ্চিমবঙ্গে বাংলাদেশি বন্দিদের জন্য আটককেন্দ্র