শেষ মুহূর্তে রক্ষা জুভেন্টাসের

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার
৯২তম মিনিট পর্যন্ত ম্যাচ ছিল ১-১ সমতায়। তবে ম্যাচের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল নিয়ে লোকোমোটিভ মস্কোর বাধা পার করে জুভেন্টাস। বদলি হয়ে মাঠে নামা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডগলাস কস্তার গোলে শেষ রক্ষা হয় ‘সিরি আ’ লীগের সেরা দলটির। বুধবার মস্কোয় উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে লোকোমোটিভের বিপক্ষে ২-১ গোলে জয় পায় জুভিরা। ৪ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ জুভেন্টাসের। ‘ডি’ গ্রুপের শীর্ষে থেকে সবার আগে শেষ ষোলো নিশ্চিত করলো জুভেন্টাস।
ম্যাচের তৃতীয় মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদো ৩০ গজ দূর থেকে লোকোমোটিভের গোলমুখে শট করেন। লোকোমোটিভের গোলরক্ষক গুইলেরিম মার্টিয়ানো বলটি আটকালেও নিয়ন্ত্রণ করতে পারেননি। আর সেই সুযোগ কাজে লাগিয়ে জুভেন্টাসের পক্ষে গোল আদায় করে নেন অ্যারন রামসে।
এটি জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লীগে ৩০০তম গোল। তবে ম্যাচের ১২তম মিনিটে খেলায় সমতায় ফেরান মিরানচুক। এরফলে রোনালদোর (২০১৩ সালে ম্যানইউয়ের হয়ে) পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে জুভেন্টাসের বিপক্ষে দুই লেগেই গোল করেন তিনি। ম্যাচের ৮২তম মিনিটে রোনালদোকে বদলি করেন জুভেন্টাস কোচ মাউরিজিও সারি। এরফলে ২০১৬ সালের পর এই প্রথম ম্যাচে নেমে পুরো ৯০ মিনিট খেলা হলোনা এই পর্তুগিজ তারকার। আর মাঠেই তখন বিরক্তি দেখান রোনালদো। তবে কোচ সাররিও বললেন ভিন্ন কথা, ‘আসলে সে ভালো ছিলনা বলে রাগ দেখিয়েছে। কিছুদিন ধরেই তার হাঁটুতে ব্যাথা আছে। সে চোটাক্রান্ত হয় কিনা আমি সে নিয়ে ভয়ে ছিলাম বলে তাকে উঠিয়ে নিয়েছি।’


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

৬০ বাংলাদেশি আসছেন, ৩ লাখের বিতাড়ন বেঙ্গালুরু থেকেই

ইন্দো-প্যাসিফিকের ধারণা স্পষ্ট করার দাবি, বিআরআই নিয়ে বিতর্ক

বাসটি চলে যায় রানুর ওপর দিয়ে

ছোঁয়ার মৃত্যুতে বাকরুদ্ধ স্বজনরা

হবিগঞ্জে শোকের মাতম

সম্রাট ও আরমানের বিরুদ্ধে দুদকের মামলা

বুলবুলে ২৬৩ কোটি টাকার ফসলের ক্ষতি

দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধ করতে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর

সংসদে রাঙ্গার কড়া সমালোচনা

রাঙ্গা অনুতপ্ত, বক্তব্য প্রত্যাহার, তবে...

ডা. শফিক জামায়াতের নতুন আমীর

মন্ত্রীর দাবি পিয়াজের বাজার নিয়ন্ত্রণে

বিশ্বজুড়ে ইসরাইলি ম্যালওয়ারের আড়িপাতা

ফাঁসির দণ্ডপ্রাপ্ত ১২ আসামি কুমিল্লা কারাগারে

৫ বিচারপতিকে মোদির অভিনন্দন

দুর্ঘটনায় নিহত ৭